২১শে জুন, ২০২১ ইং, সোমবার

দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না

আপডেট: জানুয়ারি ২, ২০২০

| ডেস্ক রিপোর্টঃ

  • ফেইসবুক শেয়ার করুন

বিএনপির জনপ্রিয়তা তলানিতে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের ৯০ ভাগ মানুষ বিএনপি’র নেতিবাচক রাজনীতির বিপক্ষে। ৯০ শতাংশ মানুষ বিএনপিকে চায় না। এই শতাংশ মাত্রা আস্তে আস্তে তলানিতে গিয়ে দাঁড়াবে।

বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগের ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ‌‌‘শীতার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ’ সমন্বয় সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

বিএনপির অপরাজনীতির উদাহরণ তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, হত্যা, খুনের রাজনীতি করা তাদের পুরনো দিনের অভ্যাস। এ ধরনের দল গণতন্ত্রে বিশ্বাস করে; এটা কখনো কেউ বিশ্বাস করবে না।

‘তারা ক্ষমতার রাজনীতি করে, ক্ষমতা পেলে সব ঠিক আর ক্ষমতা না পেলে কোন কিছুই না। তারা তাদের হিসেব মতই চলে। তারা গণতন্ত্রের ভাষা বোঝে না। তারা আইন মানে না, আদালত মানে না, পার্লামেন্ট মানে না। তাদের একমাত্র লক্ষ্য যেনতেন উপায়ে ক্ষমতায় যাওয়া। আর ক্ষমতায় গিয়ে লুটপাট করা, আবারো হাওয়া ভবন তৈরি করা।’

সেতুমন্ত্রী বলেন, তারা ( বিএনপি) সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিয়েছে; এজন্য আমরা তাদের স্বাগত জানিয়েছি। নির্বাচন ফ্রি এন্ড ফেয়ার হবে, সবার কাছে গ্রহণযোগ্য হবে।

  • ফেইসবুক শেয়ার করুন